ত্রিপুরা ফোকাস

দীপা‌কে রাজনীতির বাইরে রাখার অনুরোধ তৃণমূলের

দীপা কর্মকারকে রাজনীতির বাইরে রাখার অনুরোধ জানাল তৃণমূল। একই সঙ্গে ভারতবাসীর গর্ব ত্রিপুরার অহঙ্কার দীপাকে নিয়ে দায়িত্ব জ্ঞানহীন চর্চা না করার জন্যও আবেদন করেছে প্রদেশ তৃণমূল। শচীন তেন্ডুলকরের হাত থেকে পাওয়া বি এম ডব্লু ফিরিয়ে দিচ্ছেন দীপা। এমন বিলাসবহুল গাড়ি চালানোর বাস্তব অবস্থা নেই বুঝেই এই সিদ্ধান্ত নিয়েছেন দীপা এবং তাঁর কোচ বিশ্বেশ্বর নন্দী। গাড়ি চালানোর উপযুক্ত রাস্তা নেই ত্রিপুরায় বলেও প্রচার চলছে। সার্ভিস সেন্টার নেই এবং চালকও নেই বলে দীপার পরিবার থেকে বলা হয়েছে। পারিবারিক পরামর্শে এই সিদ্ধন্ত নিয়েছেন দীপা।

গাড়ির মূল্য ধরে দিতে বলেছেন স্পনসর ব্যবসায়ী ভি চামুণ্ডেশ্বর নাথকে। এ নিয়ে জোর চর্চা চলছে। বৃহস্পতিবার এই ইস্যুতে সাংবাদিক সম্মেলন ডাকল তৃণমূল। প্রদেশ তৃণমূল ভবনে সাংবাদিকদের বিধায়ক সুদীপ রায়বর্মন বলেন, শচীন তেন্ডুলকারের হাত থেকে গাড়ি উপহার নিয়েছেন দীপা। এখন এটার মালিক তিনি। কী করবেন সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। দীপা যখন বুঝেছেন এই গাড়িটা সব দিক থেকে তার জন্য বাস্তবসম্মত নয় তিনি বি এম ডব্লু ফিরিয়ে বিনিময়মূল্য চেয়েছেন। দীপার এই সহজ–সরল ভাবনাকে নিয়ে রাজনীতি না করার পরামর্শ দিয়েছেন সুদীপ রায়বর্মন। দেশ ও রাজ্যবাসীর মাথাকে বিশ্বের দরবারে যে উচুঁতে তুলেছেন তাকে হেয় করার প্রচেষ্টার নিন্দা জানালেন তিনি। আমাদের অহঙ্কার, গর্বকে রাজনীতি করে কালিমালিপ্ত না করার অনুরোধও তৃণমূলের তরফে করা হয়েছে। সুদীপ বলেন, দীপা বা তাঁর পরিবারের সিদ্ধান্তে অসম্পূর্ণতা আছে কারও মনে হতে পারে। এই সিদ্ধান্তে সবাই একমত হবেন বলছি না। কিন্তু বিভিন্ন অপমানজনক মন্তব্য করে দীপার পারফরমেন্সে প্রভাব পড়ে এমন না করার আর্জি জানান তিনি। একই সঙ্গে তৃণমূল নেতা সুদীপ বলেন, দীপা ব্যক্তিগত প্রচেষ্টায় সাফল্য পেয়েছেন। কোনও সরকার কিংবা রাজনৈতিক দলের ভূমিকা ছিল না দীপার সাফল্যের পেছনে। একটা ঘটনা টেনে তাঁকে খাটো করার প্রচেষ্টা নিন্দার

 

ভিডিও গ্যালারী

  ত্রিপুরা ফোকাস  । © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ত্রিপুরা ফোকাস ২০১০ - ২০১৭

সম্পাদক : শঙ্খ সেনগুপ্ত । প্রকাশক : রুমা সেনগুপ্ত

ক্যান্টনমেন্ট রোড, পশ্চিম ভাটি অভয়নগর, আগরতলা- ৭৯৯০০১, ত্রিপুরা, ইন্ডিয়া ।
ফোন: ০৩৮১-২৩২-৩৫৬৮ / ৯৪৩৬৯৯৩৫৬৮, ৯৪৩৬৫৮৩৯৭১ । ই-মেইল : This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.